মাতৃভাষা দিবসের অঙ্গীকার মাদক মুক্ত হবে সাভার-কাউন্সিলর রমজান আহমেদ

সাভার প্রতিনিধি : “মাতৃভাষা দিবসের অঙ্গীকার মাদক মুক্ত হবে সাভার” স্লোগানকে সামনে রেখে সাভার পৌরসভার নবনির্বাচিত ১নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদের মাদকবিরোধী র্যাকলীর আয়োজন।

আজ(২১শে ফেব্রুয়ারি) আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ১৯৫২ সালের এই দিনে বাংলাকে পূর্ব পাকিস্তানের অন্যতম রাষ্ট্রভাষা করার দাবিতে আন্দোলনরত ছাত্রদের ওপর পুলিশের গুলিবর্ষণে কয়েকজন তরুণ শহীদ হন। তাদের মধ্যে অন্যতম হলো রফিক, জব্বার, শফিউল, সালাম, বরকত সহ অনেকেই। তাদের ত্যাগের বিনিময়ে আমরা আজ বাংলাতে কথা বলতে পারছি। সাভার সহ সারা বাংলাদেশে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় ব্যতিক্রমী র্যাযলীর আয়োজন করলেন সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদ। মাদকবিরোধী র্যাললী পৌর এলাকার ১ নং ওয়ার্ডের বেদে পল্লীর পোড়াবাড়ি থেকে শুরু করে বক্তারপুর হয়ে রশিদ মেম্বার মোড় এলাকায় এসে শেষ হয়।

এ সময় কাউন্সিলর রমজান আহমেদ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়ে বলেন, গুটিকয়েক মাদক ব্যবসায়ীদের জন্য পুরো এলাকার দুর্নাম হচ্ছে, সেটি আর সহ্য করা হবে না। সকলকে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান এবং মাদক ব্যবসায়ীদের ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করার অনুরোধ জানান। এ সময় সমাবেশে সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

মোঃ জীবন হাওলাদার/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »