ভোলা জেলা প্রশাসনের সাথে পৌর নির্বাচনের প্রার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: পঞ্চম ধাপে আসন্ন ভোলা পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা ও নির্বাচনী আচরণ বিধি মেনা চলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ভোলা জেলা প্রশাসন এর আয়োজনে জেলা প্রশাসক কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র, কাউন্সিলর প্রার্থী ও সুধীজন, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও আইনশৃঙ্খলা বাহিনী ও রিটার্নিং অফিসার মতবিনিময় সভায় অংশ নেয়।

সভায় সকল মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের আচরণবিধি মেনে নির্বাচনী কার্যক্রম পরিচালনার আহ্বান জানানো হয়। পাশাপাশি কেউ নির্বাচনি আইন ভঙ্গ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এসময় নির্বাচনকে ঘিরে কেউ যেন অস্ত্র মহড়ার প্রদর্শনী না করে সেই দিকে কঠোর হুশীয়ারি দেওয়া হয়। প্রতিটি কেন্দ্রে প্রার্থীদের একটি মাত্র নির্বাচনী বুথ থাকতে পারবে। এর বাইরে কোন বুথ থাকলে তা অপসারন করার জন্য অনুরোধ করা হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক। এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা রিটানিং অফিসার মো: আলাউদ্দিন আল মামুন, আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মনির, বিএনপির মেয়র প্রার্থী হারুন অর রশীদ ট্রুম্যানসহ আরো অনেকে।

সাব্বির আলম বাবু/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »