ভোলার দুই পৌরসভার নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের নির্দেশনা

ভোলা: ভোলার দৌলতখান ও বোরহানউদ্দিন পৌর নির্বাচনকে সামনে রেখে এই দুই থানা পুলিশের আয়োজনে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের নির্বাচনের দায়িত্বে থাকা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং প্রদান করেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

তিনি ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচন উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ ও আনসার সদস্যকে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ দেন। পুলিশ সুপার নির্বাচন ডিউটিতে নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই,) সকল অফিসার/ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা সহ করণীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।

পুলিশ সুপার বলেন, নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে। এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে তড়িৎ নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগণের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পুরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করবে। ব্রিফিং প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, জেলা নির্বাচন অফিসার, উপজেলা নির্বাহী অফিসার, দৌলতখান ও বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জসহ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

সাব্বির আলম বাবু/ ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »