ঝালকাঠির নলছিটি পৌরভার নিবার্চনের প্রচার প্রচারণা তুঙ্গে

ঝালকাঠি : ঝালকাঠির নলছিটি পৌরসভা নিবার্চন আগামী ৩০ জানুয়ারি। নিবার্চনের দিন যত ঘনিয়ে আসছে ততই নিবার্চনের প্রচার প্রচারনায় জমে উঠেছে। এই নিবার্চনে মেয়র ১টি পদে ৪জন, সাধারণ কাউন্সিলর ৯টি পদে ৪০জন এবং  সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৩টি পদে ১৩জন প্রার্থী রয়েছে।

পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৪,১০১ জন। এদের মধ্যে ১২হাজার ৫০ জন পুরুষ ও ১২হাজার ৫১জন মহিলা ভোটার রয়েছে। ১৩টি কেন্দ্রে ভোট গ্রাহন করা হবে এবং শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন করার জন্য নিবার্চন কমিশনকে র‍্যাব-পুলিশ সহযোগিতা করছে।

এই নিবার্চনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মুক্তিযোদ্ধা ওয়াহেদ কবির  খান,আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী   মাসুদ খান, বি এন পি সমর্থিত প্রার্থী মুজিবুর রহমান এবং ইসলামি শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী মাওলানা শাহ জামাল রয়েছে ।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদ খান  প্রার্থিতার জটিলতা কাটিয়ে হাইকোর্ট থেকে  প্রার্থিতা বহাল আদেশ নিয়ে মঙ্গলবার নিবার্চনে প্রচার প্রচারণায় অংশ নেওয়ায় নিবার্চন আরও জমে উঠেছে। মাসুদ খান ইতিপূর্বে নলছিটি পৌরসভায় মেয়র পদে নিবার্চিত হয়েছিলেন এবং তার একটি অংশের সমর্থন রয়েছে। নলছিটি পৌর এলাকায় পোষ্টারে ছেয়ে গেছে এবং সকাল থেকে রাত পর্যন্ত সকল পদের প্রার্থীরা  ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন।

বাধন রায় /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »