জমি ও টাকা দুটোই হারিয়েছেন লালমোহনের মোস্তফা

লালমোহন, ভোলা: জমি কিনতে টাকা দিলেও জমির দেখা নেই। এখন ফেরৎ মিলছেনা দামের জন্য পরিশোধ করা টাকাও। ভোলার লালমোহনে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ জানালেন মোস্তফা নামের এক ব্যাক্তি।

তার অভিযোগ, স্থানীয় আবুল কালামের কাছ থেকে ২০১২ সালে জমির দাম পরিশোধের জন্য এক লাখ সত্তর হাজার টাকা দেন তিনি। কিন্তু গত নয় বছরেও কেনা সেই জমি বুঝিয়ে দেয়া হয়নি তাকে। এমনকি টাকাও ফেরৎ দিচ্ছেনা আবুল কালাম। এ নিয়ে স্থানীয় পর্যায়ে একাধিকবার শালিস ও স্থানীয় থানায় অভিযোগ করেছেন তিনি।

স্থানীয় শালিসে আবুল কালাম কে ১ লাখ ৭০হাজার টাকা ফেরৎ দিতে বলা হলেও তিনি মাত্র ৮৫হাজার টাকা দিয়ে বাকি টাকা পরিশোধে ২মাস সময় নেনন। কিন্তু  দুই বছরেও সে টাকা পরিশোধ করেননি।  উল্টো সালিশকারী স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে আবুল কালাম ও তার মেয়েরা সংবাদ সম্মেলন করে।

বুধবার পাল্টা সংবাদ সম্মেলনে এসব অভিযোগ জানিয়ে মোস্তফা বলেন, আবুল কালাম ও তার পরিবারের বক্তব্য সঠিক নয়।

এ ব্যাপারে জানতে চাইলে আবুল কালাম বলেন, আমার কাছে টাকা পাওয়ার অভিযোগ মিথ্যে এবং সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ও তার মেয়েরা যেসব অভিযোগ করেছেন, তা সত্য বলেও দাবি করেন তিনি।

উল্লেখ্য, পিতাকে মারধরের অভিযোগ এনে গত ২২ জানুয়ারি লালমোহন প্রেসক্লাবে ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ করেন আবুল কালামের দুই মেয়ে ।

লালমোহন/ইউবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »