ভোলায় বিএনপির মেয়র প্রার্থী হারুনুর রশিদ ট্রুমেন

ভোলা প্রতিনিধি:আসন্ন ২০২১ ভোলা পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান পেলেন বিএনপির দলীয় মনোনয়ন। জেলা বিএনপির কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর সকলের মতামত নিয়ে এই প্রার্থীর নাম ঘোষণা করেন।

এ সময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ ট্রুমেন, সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, পৌর বিএনপির সভাপতি আব্দুর রব আকন, সদর উপজেলা বিএনিপর সদস্য সচিব হেলাল উদ্দিনসহ সকল অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মেয়র প্রার্থীর নাম ঘোষণা করার আগে জেলা বিএনপির সভাপতি গেলাম নবী আলমগীর বলেন, দলের জন্য সকলের ত্যাগ-তিতিক্ষা আর অবদান রয়েছে। কারো অবদানই কম নয়। আমি সকলের মঙ্গল কামনা করি। এর আগে মেয়র প্রার্থী হিসেবে ভোলায় যাদের নাম শোনা গেছে তারা হলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইয়ারুল আলম লিটন, তরিকুল ইসলাম কায়েদ, খন্দকার আল-আমিন। অবশেষে মেয়র প্রার্থীর নাম ঘোষণা করায় সকল জল্পনা আর কল্পনার অবসান ঘটলো। মেয়র প্রার্থীর নাম ঘোষণা করার আগে মনোনয়ন প্রত্যাশী নেতারা বলেন, দলের পক্ষ থেকে যাকে মনোনয়ন দেয়া হয়েছে আমরা তার পক্ষেই দলের স্বার্থে কাজ করবো।

সাব্বির আলম বাবু/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »