এমপি জ্যাকব হুইল চেয়ার উপহার দিলেন প্রতিবন্ধী এক নারীকে

চরফ্যাসন (ভোলা) :  চরফ্যাসন উপজেলার নুরাবাদ ইউনিয়নে প্রতিবন্ধী তানজিলাকে রবিবার সকালে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পক্ষ থেকে প্রতিবন্ধীর বাড়ীতে গিয়ে ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হুইল চেয়ার উপহার দিয়েছেন।

এমপি জ্যাকব ও নুরাবাদ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেনর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ  করেছেন প্রতিবন্ধী তানজিলার পরিবার। রোববার (২৪ জানুয়ারি) সকালে প্রতিবন্ধী তানজিলা (জান্নাত) এর বাড়িতে গিয়ে তাকে হুইল চেয়ারটি এমপির পক্ষ থেকে তুলে দেন নুরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন। চোখে মুখে আনন্দের ঝিলিক।

রতন মাল নামে একজন বৃদ্ধ  জানান, এই এলাকায় হারুন তার প্রতিবন্ধী মেয়েকে নিয়ে খুবই অসহায় অবস্থায় ছিলো। এমপি জ্যাকব   এবং চেয়ারম্যান তাকে হুইল চেয়ার দিয়ে মাবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। এরকম মানবিক চেয়ারম্যান আমরা আগে কখনো দেখিনি। তাই আরো কিছু সহযোগীতা করতে পারলে একটু ভালো হইতো। বৃদ্ধের কথা শুনে চেয়ারম্যান আনোয়ার হোসেন, হারুনের নামে জেলে কার্ড ও রেশম কার্ডের ব্যবস্থা করে দিবেন বলে প্রতিশ্রুতি দেন।

এসময় উপস্থিত ছিলেন,নুরাবাদ ইউনিয়ন  আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ হোসেন মিয়া, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমূখ। প্রতিবন্ধীর পরিবারের পক্ষ থেকে বলেন, প্রতিবন্ধী তানজিলার দুপায়ে কোনো ধরনের শক্তি না থাকার কারণে চলাফেরা করতে খুব কষ্ট হয়। কয়েক বার ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা চালানোর পরেও উপকৃত হয়নি। ওষুধ খাওয়ানোর মতো টাকা পয়সা নেই তানজিলার। চলাফেরার জন্য,ওর একটি হুইল চেয়ার খুবই প্রয়োজন ছিলো। দারিদ্রতার কারণে কেনা সম্ভব হয়নি। নুরাবাদ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ও এমপি জ্যাকব হুইল চেয়ারের ব্যবস্থা করে দেয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আল্লাহ ওনাদের নেক হায়াত দান করুন।

জামাল মোল্লা /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »