ভোলায় বিসিক শিল্প মালিক সমিতি কমিটি গঠন

ভোলা প্রতিনিধি:ভোলায় ক্ষুদ্র ও কুটির শিল্প (বিসিক) কর্পোরেশন শিল্প মালিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। এতে মেসার্স তৃষ্ণা ফুড এর সত্বাধিকারী এনামুল হক জুয়েলকে সভাপতি ও মেসার্স সরদার ইউপিভিসি পাইপ ইন্ডাষ্ট্রিজের সত্বাধিকারী মো. বাবুল সরদারকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের কমিটি গঠন করা হয়।

বিসিক শিল্প মালিক সমিতির বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিতে আগামী দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়। কমিটির বাকী সদস্যরা হলেন সহসভাপতি মেসার্স খাঁন ফ্লাওয়ার মিলসের সত্বাধিকারী মো: জামাল উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক মেসার্স জননী পেট্রো ক্যামিকেল ইন্ডাষ্ট্রিজের সত্বাধিকারী রফিকুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মেসার্স রহমান এন্টারপ্রাইজ এর সত্বাধিকারী মো. মাকসুদুর রহমান, অর্থ সম্পাদক মেসার্স সাইফিং ভিডো অয়েল কোং এর সত্বাধিকারী রিপন পাল, দপ্তর সম্পাদক মেসার্স হযরত শাহাজালাল প্লাস্টিক ইন্ডাস্ট্রিজের সত্বাধিকারী মো: রিয়াজ মাতাব্বর, বিদ্যুৎ ও জ্বালানী সম্পাদক মেসার্স অথৈ প্লাস্টিকের সত্বাধিকারী মো. কামাল হোসেন, নির্বাহী সদস্য মো. গোলাম রহমান, মো. খায়রুল আলম, মো. নাজমুল ইসলাম, সাঈদ জুলফিকার মাহমুদ, মো. বাহালুল।

সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্ষুদ্র ও কুটির শিল্প (বিসিক) উপ-ব্যবস্থাপক মো. সোহাগ হোসেন, যুগান্তরের স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিন, ভোলা নিউজ-২৪ এর প্রকাশক ও সম্পাদক আরিফ উদ্দিন রনি প্রমূখ।

সাব্বির আলম বাবু /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »