সরকারকে চেহারা দেখতে আয়নার সামনে দাঁড়াতে বললেন মির্জা ফখরুল

ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সুপরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করা হচ্ছে। জাতীয় নির্বাচনের মতো পৌরসভা নির্বাচনের ফলাফলও সরকার জোর করে নিজেদের পক্ষে নেয়ার চেষ্টা করছে বলেও অভিযোগ করেছেন তিনি।

শুক্রবার (১৫ জানুয়ারি) ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

“সরকারের উন্নয়ন, জনকল্যাণ কাজ প্রশ্নবিদ্ধ করা বিএনপির কাজ”- আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের এমন প্রশ্নের জবাবে বিএনপির মহাসচিব  মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাদের মির্জার বক্তব্য টেনে ধরে বলেন, এর উত্তর তাঁর ভাই দিয়েছেন। সরকারকে তার চেহারা দেখতে আয়নার সামনে দাঁড়াতে বললেন মির্জা ফখরুল। এসময় সরকারের পদত্যাগ দাবি করে জগগণের গণঐক্যের আহবান জানান ফখরুল।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, এ সরকার মেগা লুটপাট করছে। করোনার ভ্যাকসিন নিয়েও সরকারের লুটপাটের আশ্রয় নেওয়ার বর্ণনা তুলে ধরে বেসরকারি খাতে আনারও কড়া সমালোচনা করেন তিনি।

তিনি পৌরসভার নির্বাচন প্রসঙ্গে রাস্ট্রযন্ত্রকে ব্যবহার করে জাতীয় সংসদ নির্বাচনের মতো ভোট ডাকাতি করে নিয়ে যা”েছ।  সিরাজগঞ্জ ও উল্লাপাড়ায় বিএনপির শীর্ষ নেতা কর্মীদের বিরুদ্ধে এখনো মিথ্যা মামলা দিয়ে হয়রানীও অভিযোগ করেন বিএনপির এই মহাসচিব। তাই এই ভয়ংকর আত্মহনণের পথ থেকে বেরিয়ে আসার আহবান তিনি।

ঠাকুরগাঁও/ইউবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »