সাংবাদিকেরা সবসময় ন্যায়ের পক্ষে কলম দিয়ে যুদ্ধ করেন-এমপি শাওন

শরীফ আল-আমীন,তজুমদ্দিন (ভোলা):
ভোলার তজুমদ্দিন প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্ভোধন করা হয়।প্রেসক্লাবের আয়োজনে সোমবার সকালে প্রেসক্লাবের প্রাঙ্গনে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্ভোধন শেষে আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় এমপি শাওন বলেন, সাংবাদিকেরা হলো জাতির বিবেক, যাদেরকে আমরা কলম যুদ্ধা হিসেবে চিনি। সমাজের সকল অপরাদ, দূর্নীতি, অন্যায়-অত্যাচার ও অসামাজিক ব্যবিচারের  বিরুদ্ধে এবং ন্যায়ের পক্ষে সাংবাদিকেরা সবসময় তাদের কলম দিয়ে যুদ্ধ করেন।আমি সাংবাদিক, প্রশাসন ও রাজনৈতিক ব্যাক্তিসহ সকল শ্রেণির লোকজনকে সাথে নিয়ে তজুমদ্দিনকে একটি মডেল উপজেলায় পরিনত করতে চাই।

প্রেসক্লাবের সভাপতি মোঃ রফিক সাদীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নিবার্হী অফিসার পল্লব কুমার হাজরা, থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার ও ফাতেমা আলম সাজু, চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, সাবেক চেয়ারম্যান মোঃ আবু তাহের, যুবলীগের সাবেক সভাপতি শহিদুল্যাহ কিরন, প্রেসক্লাব সাবেক সভাপতি অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, গাজী আবদুল জলিল, সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ মুঈনুদ্দীন,সাধারণ সম্পাদক এম,নূরুন্নবী, সহ-সভাপতি শরীফ আল-আমীন, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্ধ ।

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »