স্বাধীনতার স্বপক্ষের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: পরিবেশ মন্ত্রী

হবিগঞ্জ; পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। অন্যদিকে, দেশকে পেছনের দিকে নিয়ে যেতে স্বাধীনতা বিরোধী অপশক্তি বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে । এ সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগ ও এর সকল অঙ্গসংগঠন, জাতীয় পার্টিসহ স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বুধবার (৬ জানুয়ারি ) হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কুর্শি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

পরিবেশ মন্ত্রী দেশের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, ঐক্যবদ্ধ এবং সুসংগঠিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করলেই কেবল উন্নয়নের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে। এলাকায় একশ কোটি টাকার চলমান উন্নয়ন কাজের কথা উল্লেখ করে তিনি বলেন, এখানকার নদী খনন ও সৌর বিদ্যুতের ব্যবস্থা গ্রহণ করা হবে। উপযুক্ত জায়গা পাওয়া গেলে ইকোপার্ক নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হবে বলেও জানান তিনি। মন্ত্রী স্থানীয়দের দাবির প্রেক্ষিতে বিদ্যালয় দুটির গেটসহ বাউন্ডারি ওয়াল নির্মাণের উদ্যোগ গ্রহণ করার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক জাতীয় সংসদ সদস্য মোঃ আব্দুল মুনীম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ এবং উপজেলা চেয়ারম্যান মোঃ ফজলুল হক চৌধুরী সেলিমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

হবিগজ্ঞ/ইউবি টাইমস/০৬.০১.২১

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »